.

১০ নভেম্বরের মধ্যেই দেশে ফিরবেন খালেদা

nfcrfনিউজ , (১ নভেম্বর ) : লন্ডনে অবস্থানরত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া আগামী ১০ নভেম্বরের মধ্যেই দেশে ফিরবেন বলে জানা গেছে। বিএনপির একাধিক সুত্র বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কমকে এ তথ্য নিশ্চিত করেছেন।
খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খান বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কমকে জানিয়েছেন, যুক্তরাজ্য সফর শেষ করে চলতি মাসের দ্বিতীয় সপ্তাহের শুরুতেই অর্থাৎ আগামী ১০ নভেম্বরের মধ্যেই দেশে এসে পৌঁছাবেন বেগম খালেদা জিয়া। তিনি আরও জানান, খালেদা জিয়া চোখের চিকিৎসার জন্যে লন্ডন গিয়েছেন। ইতিমধ্যে তার একটি চোখে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। তবে আগামী ৪ নভেম্বর আবারো চিকিৎসকের সঙ্গে এপয়েন্টমেন্ট করা আছে। ডাক্তার ছাড়পত্র দিলে এমিরেটস-এর পরবর্তী এভেইলেবল ফ্লাইটেই তিনি ঢাকার পথে রওনা দেবেন।
বিএনপির বর্তমান মুখপাত্র ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপন বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কমকে বলেন, ‘আমরা আশা করছি আগামী মাসের মাঝামাঝি সময়ের আগেই অর্থাৎ ১০ নভেম্বরের মধ্যেই খালেদা জিয়া দেশে ফিরে আসবেন।’অন্যদিকে খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট আহমদ আজম খানও বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কমকে মারুফ কামাল খানের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন।

0 Response to "১০ নভেম্বরের মধ্যেই দেশে ফিরবেন খালেদা"

Post a Comment