.

নাকাইহাটে খাস জমি দখল নিয়ে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ দোকান ও বাসাবাড়ী ভাংচুর



নাকাইহাট (গোবিন্দগঞ্জ) প্রতিনিধি:০৪/১১/১৫)গোবিন্দগঞ্জের নাকাইহাটে এক শতাংশ খাস জমি দখলকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া দোকান পাট ও বাসাবাড়ী ভাংচুরের ঘটনা ঘটেছে। তাৎক্ষনিক পরিস্থিতি নিয়ন্ত্রনে  আনতে  ঘটনাস্থলে র‌্যাব, পুলিশ এসে  দুই পক্ষকে লাঠি চার্জ করে সরিয়ে দেয়। তবে পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

জানা যায়, গতকাল বুধবার গোবিন্দগঞ্জের নাকাই হাট বাজারে এক শতক খাস  জমির দুই মালিকানা দাবী করাকে  কেন্দ্রে করে  এ ঘটনা ঘটে। দীঘ দিন ধরে নাকাই হাটের পুরাতন তহশিল অফিসের ও নাকাই-সংকরগঞ্জ রাস্তার দক্ষিন পার্শ্বে এক শতক খাস জমি লিজ নিয়ে নাকাই গ্রামের আঃ বারীর ছেলে আব্দুল ওয়াহাব ভোগদখল করে আসছিল। উল্লেখিত জমিতে একটি জুতার ও ঔষধের দোকান ছিল। গত কাল বুধবার আনুমানিক ১১ টার সময় কুঞ্জনাকাই গ্রামের মৃত নূরুল হকের ছেলে আনিছুর রহমান তার নিজ নামে লিজ নিয়েছে মর্মে দাবী করে  উক্ত খাস জমিতে অবস্থান নেয়। এতে উভয় পক্ষ মুখে মুখি ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে জাইদুল (৩৫) ওয়াহাব (৫০) সহ ৪ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে র‌্যাব ও গোবিন্দগঞ্জ থানার এস আই আখতারুজ্জামান ও এস আই আঃ গফুরের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে লাঠি চার্জ করলে  দুই পক্ষই ঘটনাস্থল ত্যাগ করে। এ রির্পোট লেখা পযর্ন্ত নাকাইহাট বাজারে টান টান উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় ঘটনাস্থলের আশ পার্শ্বের দোকান পাট আতঙ্কে বন্ধ রেখেছে। যে কোন মূহুর্তে অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে।
এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্‌ফর ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি জানান এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

0 Response to "নাকাইহাটে খাস জমি দখল নিয়ে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ দোকান ও বাসাবাড়ী ভাংচুর"

Post a Comment